ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

চিকিৎসা নিয়ে ফেরার কালে সড়কে গেল প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
চিকিৎসা নিয়ে ফেরার কালে সড়কে গেল প্রাণ

মেহেরপুর: স্ট্রোক করে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন দেলোয়ার হোসেন। এসেছিলেন মেহেরপুর সদর উপজেলার ইমপ্যাক্ট ফাউন্ডেশন হাসপাতালে।

কিন্তু চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন তিনি। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরও চারজন। তারা ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১৭ অক্টোবর) দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল ইমপ্যাক্ট এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত দেলোয়ার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মুছাইনগর গ্রামের হায়দার আলীর ছেলে। আর আহতরা হলেন- একই গ্রামের চম্পা খাতুন, সাহেরা খাতুন, রুনা খাতুন ও ভ্যান চালক সহরদ্দিন।

আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, চিকিৎসার উদ্দেশ্যে পাখি ভ্যানযোগে মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে ডাক্তারের কাছে যাচ্ছিলেন তারা। পথে মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল ইমপ্যাক্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস পাখি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় সবাই ছিটকে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আর হাসপাতালে নেওয়ার পথে মারা যান দেলোয়ার।

বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa