ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ফরিদপুরে ৩ প্রতারক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
ফরিদপুরে ৩ প্রতারক আটক 

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী থেকে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। এসময় বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত চারটি সিমকার্ডসহ তিনটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে ফরিদপুর র‌্যাব-৮ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।  

র‌্যাব-৮ জানায়, শনিবার গভীর রাতে  র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল জেলার মধুখালীর ডুমাইন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করা হয়।  

আটকরা হলেন- উপজেলা ডুমাইন গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম পাপ্পু (২৩), একই গ্রামের চিত্র রঞ্জন মালোর ছেলে চন্দন মালো (২৯) ও মাগুরার পারনান্দুয়ালী গ্রামের কাদের আল নবীর ছেলে জাকারিয়া ইসলাম অন্তর (২৬)। এসময় তাদের কাছে থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত চারটি সিমকার্ডসহ তিনটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ অধিনায়ক আব্দুর রহমান বাংলানিউজকে বলেন, আটকরা প্রতারণার মাধ্যমে মোবাইল ব্যাংকিয়ের মাধ্যমে জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। এছাড়া তারা বিভিন্ন দুর্নীতি পরায়ণ মোবাইল সিম বিক্রেতার সঙ্গে পরস্পর যোগসাজস করে ভুয়া নামে সিম কার্ড রেজিস্ট্রেশন করতো।

তিনি আরও বলেন, ভুয়া রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল সাধারণ জনগণের নিকট নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নিয়ে টাকা হাতিয়ে নিত। আটকদের বিরুদ্ধে ফরিদপুরের মধুখালী থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa