ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সবুজবাগে গৃহবধূর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
সবুজবাগে গৃহবধূর ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর সবুজবাগ কদমতলার একটি বাসা থেকে শ্রাবণী জামাল নিপা (৩০) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭অক্টোবর) সকালে সবুজবাগ কদমতলার দ্বিতীয় তলার বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) রবিনা আওয়াল জানান, ভোরে খবর পেয়ে কদমতলার বাসা থেকে নিপার মৃতদেহ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, একমাত্র ছেলে আব্দুল্লাহ নাহিয়ানকে (৭) নিয়ে কদমতলার বাসায় থাকতেন। এবং বাসার পাশেই থ্রী-পিছের ব্যবসা করতেন। স্বামী আয়াতুল্লাহর সঙ্গে মনমালিন্যের কারনে তিন বছর যাবৎ আলাদা থাকত। স্বামীর সঙ্গে মনমালিন্যর কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

নিপার মামা খাইরুল আহসান জানান, মরদেহ বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার ব্রজমোহন গ্রামে। বাবার নাম আনিছুজ্জামান। নিপা নিজে পছন্দ করে বিয়ে করছিল আয়াতুল্লাহকে। বিয়ের আগে স্বামী কাপড়ের ব্যবসা করতেন। ব্যবসায় লোকসান হলে তেমন কিছুই করতেন না।  গত তিন বছর আগে স্বামীর সঙ্গে ঝগড়া লাগে। তারপর ছেলেকে নিয়ে আলাদা থাকতো। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি নিপা আত্মহত্যা  করেছে।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa