ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

কাশবনে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
কাশবনে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার ২ সংগৃহীত ছবি

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় কাশবনে প্রেমিকাকে ঘুরতে নিয়ে গিয়ে বন্ধুসহ ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) সকালে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী বাংলানিউজকে বিষয়টি জানান।

শনিবার (১৬ অক্টোবর) রাতে জেলার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের ভাঙ্গামোড় এলাকা থেকে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতররা  হলেন- ওই গ্রামের প্রেমিক মাহবুব মিয়া (২১) ও তার বন্ধু পলাশ মিয়া (২০)।  

ওসি কাওসার আলী জানান, গাইবান্ধা শহরের এক কিশোরীর সঙ্গে মাহবুবের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে মেয়েটিকে নিয়ে ফুলছড়ির গজারিয়া চরে ঘুরতে যায় মাহবুব ও তার বন্ধু পলাশ। সে সময় দুর্গম চরের কাশবনে ছবি তোলার কথা বলে নিয়ে প্রথমে মেয়েটিকে ধর্ষণ করে মাহবুব। পরে মাহবুবের সহযোগিতায় পলাশও কিশোরীকে ধর্ষণ করে। এর পরই পালিয়ে যায় বখাটে ওই দু’জন। পরে স্থানীরা মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেন।

তিনি আরও জানান, এ ঘটনায় মেয়েটির মা শনিবার রাতেই ফুলছড়ি থানায় মামলা দায়ের করেছেন। মামলার পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত ওই মাহবুব ও পলাশকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুই আসামিকে রোববার আদালতে নেওয়া করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa