ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেল ধাক্কা দিলে দু’জন নিহত হন। নিহত দু’জনই মোটরসাইকেল আরোহী।

 

শনিবার (১৬ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে  শ্রীপুর-রাজাবাড়ী সড়কের ইকো কয়েল কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শ্রীপুর উপজেলার মালিপাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে কাজল মিয়া (৪০) ও একই উপজেলার ভিটিপাড়া এলাকার মৃত আব্দুল বাতেনের ছেলে কালাম মিয়া (৩৮)।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, মোটরসাইকেল করে কাজল মিয়া ও কালাম মিয়া রাজাবাড়ীর দিকে যাচ্ছিলেন। একপর্যায়ে শ্রীপুর-রাজাবাড়ী সড়কে ইকো কয়েল কারখানার সামনে পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক কাজল মিয়া মারা যান। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী কালাম মিয়া গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রাজাবাড়ী এলাকায় হাসপাতালে নিয়ে যান এলাকাবাসী। পরে কালাম মিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১৪৫ অক্টোবর ১৭, ২০২১ 
আরএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa