ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বাল্কহেড থেকে পড়ে ছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বাল্কহেড থেকে পড়ে ছাত্র নিখোঁজ ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাল্কহেড থেকে আরেকটিতে যাওয়ার সময় বুড়িগঙ্গা নদীতে পড়ে আতিফ আফনান (১২)  নামে এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) সকাল ৯টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ শাহিন কোল্ড স্টোর ঘাটে এ ঘটনা ঘটে।

আতিফ লক্ষ্মীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ির শাহাদাত হোসেনের ছেলে। সে বাবা মায়ের সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় থাকতো। ধর্মগঞ্জ ইসলামীয়া আরাবিয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র সে।

আতিফের বাবা শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, সকাল ৯টায় সে মাদরাসা থেকে সহপাঠীদের সঙ্গে নদীর তীরে ঘুরতে যায়। এরপর একটি বাল্কহেড থেকে আরেকটিতে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি পেচিয়ে নদীতে পড়ে যায়। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঢাকা থেকে এসে সন্ধান চালাচ্ছে। এখনো তাকে পাওয়া যায়নি।

মাদরাসার শিক্ষক আব্দুল মতিন বাংলানিউজকে জানান, সকালে ছাত্ররা গিয়ে মাদরাসায় জানান আতিফ নদীতে পড়ে গেছে। তখন দ্রুত তার অভিভাকদের জানিয়ে আমরা নদীর তীরে চলে আসি। সে সাঁতার জানতো না।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa