ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

ফরিদপুরে কিশোরের হাত-চোখ বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
ফরিদপুরে কিশোরের হাত-চোখ বেঁধে নির্যাতন

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামে মো. আরিফ শেখ (১৩) নামে এক কিশোরকে গামছা দিয়ে হাত ও চোখ বেধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বোয়দলমারীর ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিফ ওই গ্রামের শাজাহান শেখের ছেলে।

ঘটনার পর আরিফের বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা (২১), মিজান মির্জা (২২), নিয়ামুল মোল্যা (২২), ওহিদ মোল্যা (২৫), শাহিদ মোল্যার (৪৫) নামে নির্যাতনের লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আরিফ শেখ শ্রীনগর বারোয়ারি মন্দিরের পশ্চিম পাশে গোসল করতে যায়। এ সময় পূর্ব শক্রতার জের ধরে হাসিবুল মোল্যা গংরা আরিফকে ডেকে মেহেগনি বাগানের ভেতর নিয়ে দুটি গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে মারধর করে এবং মাথায় কোপ দেয়। এ সময় তার সাঙ্গপাঙ্গরা আরিফের পিঠে ব্লেড দিয়ে পোচ দিয়ে ফেলে রেখে চলে যায়। পরে আহত অবস্থায় আরিফকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

ইনচার্জ মুক্তার হোসেন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa