ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

প্রতিটি রেলস্টেশন আধুনিক করা হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
প্রতিটি রেলস্টেশন আধুনিক করা হচ্ছে

নেত্রকোনা: বর্তমান সরকার দেশের প্রতিটি রেলস্টেশন আধুনিক করার কাজ হাতে নিয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে নেত্রকোনায় রেলওয়ে স্টেশনের যাত্রী সুবিধা বাড়াতে প্লাটফর্ম উঁচুকরণ, স্টেশন বিল্ডিং রিনোভেশন, এক্সেস কন্ট্রোল এবং প্লাটফর্ম শেড নির্মাণ কাজের উদ্বোধনের সময় তিনি এ কথা জানান।

বাংলাদেশ রেলওয়ে মহাব্যবস্থাপক (পূর্ব) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, এক সময় বাংলাদেশে ৩০০০ কিলোমিটার রেলপথ ছিল। পরে জিয়াউর রহমান ও এরশাদ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন সময়ে এ রেলপথ ধ্বংস করে দিয়েছেন। বর্তমান সরকার এ রেলপথকে সচল করার জন্য প্রতিটি স্টেশনকে আধুনিক করার কাজ হাতে নিয়েছে।  

এসময় নেত্রকোনা রেলস্টেশনের ফুটওভারব্রিজ করার ঘোষণা দেন মন্ত্রী।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী মো. আব্দুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa