ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পর্যটকবাহী পিকআপভ্যান খাদে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
পর্যটকবাহী পিকআপভ্যান খাদে, নিহত ১ ফাইল ছবি

বান্দরবান: বান্দরবনের থান‌চি উপজেলার ২৮ কিলো এলাকায় পর্যটকবাহী একটি পিকআপভ্যান খাদে পড়ে আবুল কালাম (২৭) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে থান‌চি-আলীকদম সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কালামের নাম জানা গেলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।  

আহতরা হলেন- এরশাদ মিয়া (২৩), শহীদুল্লাহ (২৪), শাহাদাত (২৫), আয়াত উল্লাহ (১৭), আবদুল্লাহ (২০), আরিফ (২০), আশিক উল্লাহ (১৭) ও তানজীম (২৫)। এদের সবার বাড়ি কক্সবাজারের রামু উপজেলায়। আহত অন্য দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।                                   

স্থানীয়রা জানান, মাদারীপুর থেকে এক‌টি পিকআপভ্যান কক্সবাজারের রামুতে যায়। সেখান থেকে পিকআপ‌ভ্যানটি ২০ জন পর্যটক নিয়ে আলীকদম হয়ে থান‌চির উদ্দেশে রওনা হয়। পথে থান‌চির কাছাকাছি ২৮ কিলো এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ২০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায় পিকআপ‌ভ্যানটি। আহতদের উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে আলীকদম থেকে তাদের সবাইকে চট্টগ্রাম পা‌ঠানো হয়। চট্টগ্রাম নেওয়ার পথে কালাম নামে ওই ব্যক্তির মৃত্যু হয়।

এ বিষয়ে থান‌চি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমান বাংলানিউজকে জানান, দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa