ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুটপাতে দোকান বসানো নিয়ে দ্বন্দ্ব, কিশোর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
ফুটপাতে দোকান বসানো নিয়ে দ্বন্দ্ব, কিশোর নিহত

ঢাকা: নারায়ণগঞ্জের চাষাড়ায় ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে জুবায়ের আহমেদ (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোর ফুটপাতে কাপড় বিক্রি করতো।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যার কিছু আগে চাষাড়া গির্জার সামনে ফুটপাতে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কিশোর পরিবারের সঙ্গে নারায়ণগঞ্জ উত্তর মাজদাইল এলাকায় থাকতো। তার বাবার নাম আমজাদ হোসেন। তিন সন্তানের মধ্যে সে বড়।

হাসপাতালে নিহতের স্বজনরা জানান, চাষাড়ায় গির্জার সামনে ফুটপাতে কাপড় বিক্রি করতো জুবায়ের। সেখানে দোকান বসানোকে কেন্দ্র করে আরেক দোকানির সঙ্গে দ্বন্দ্ব বাঁধে। সেই দোকানির ছুরিকাঘাতে গুরুতর জখম হয় জুবায়ের। পরে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।