ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করোনায়ও উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
করোনায়ও উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত

রাজশাহী: রাজশাহীর চারঘাট-বাঘা আসনের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, করোনা পরিস্থিতির মধ্যে গোটা বিশ্ব যখন টালমাটাল অবস্থা। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা সচল ও অব্যাহত রয়েছে।

করোনায় বিশ্বের অন্য দেশে মানুষ যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, সেদিক থেকে বাংলাদেশ অনেক ভালো অবস্থায় রয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজশাহীর চারঘাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন শাহরিয়ার আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। সকাল থেকে বিকেল পর্যন্ত এসব অনুষ্ঠানে যোগ দেন তিনি।  

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার সবকিছু মোকাবিলা করে দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট দিকনির্দেশনার কারণে কোভিড-১৯ পরিস্থিতির মধ্যেও দেশ এগিয়ে চলেছে। চারঘাট-বাঘায় এলাকায়ও উন্নয়ন কাজ চলমান রয়েছে। স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। এভাবেই চারঘাট-বাঘার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এজন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।
 
বৃহস্পতিবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নতুন অফিস, মেরামাতপুর এরশাদ আলী উচ্চ বিদ্যালয়ের দ্বিতল ভবন, চারঘাট মহিলা ডিগ্রি কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মাড়িয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন করেন।  

এছাড়া বিকেলে শাহারিয়ার আলম পৌরসভা এলাকায় থাকা বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সামিরা, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক ও ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লবসহ আরও অনেকে প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa