ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম

বরিশাল: বরিশালের নিউ সার্কুলার রোডের ফরেস্টার বাড়ি এলাকায় একটি ঘর পুড়ে গেছে।  বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় ভাড়াটিয়া পরিবারটির নগদ টাকাসহ সব মালামাল পুড়ে গেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ফেরদৌসি বেগমের টিনসেড ঘরে ভাড়া থাকেন সবজি ব্যবসায়ী মরিয়ম বেগম। চৌমাথা বাজারের রাস্তায় বসে সবজি বিক্রি করে সংসার চালান মরিয়ম।

দুপুরের রান্নার সময় মরিয়মের রান্না ঘরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরোঘরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।  
তবে আগুন নেভানোর আগেই মরিয়ম বেগমের ঘর এবং ঘরের সব আসবাব পুড়ে যায়।  

আগুনে ক্ষুদ্র ব্যবসায়ী পরিবারটি নিঃস্ব হয়ে যায়। এতে লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিসের সদস্যরা জানিয়েছে।

বাড়ির মালিক শরিফ আব্দুল্লাহ জানান, ফরেস্টার বাড়ির এই বাউন্ডারিতে ১০টির বেশি ঘর রয়েছে। তবে মরিয়মের ঘরের আগুন অন্য ঘরে ছড়িয়ে যায়নি। তাই পুরো বাড়িটি ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে।

ক্ষতিগ্রস্ত সবজি বিক্রেতা মরিয়ম জানান, ঘরের সব কিছুর সঙ্গে নগদ ২০ হাজার টাকাও পুড়ে গেছে। আগুনে পুড়ে সব শেষ হয়ে গেলো।

আলেকান্দা পুলিশ ফাড়ির ইনচার্জ টিএসআই দুলাল মণ্ডল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তা করেছি।  

বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল মান্নান জানান, খবর পেয়ে বিশেষ পানিবাহী গাড়ি নিয়ে আমরা এসে বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নেভাই।  গ্যাসের চুলা জ্বালিয়ে রাখার ফলে সেখান থেকে আগুনের সূত্রপাত হয় বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa