ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত বিরোধীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত বিরোধীরা

গাইবান্ধা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও সংসদ সদস্য মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, সাঘাটা-ফুলছড়ি উপজেলার নদী ভাঙন কবলিত এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে ভূমিকা রেখেছে তা স্মরণীয় হয়ে থাকবে। অতীতে কোনো সরকার তা করেনি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া কাজী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, দেশ জুড়ে অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। যারা আওয়ামী লীগের আদর্শ পছন্দ করে না, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মানে না, তারা বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালায়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তার কারণেই বিশ্ব দরবারে আমরা মাথা উঁচু করে দাঁড়িয়েছি। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।
 
পথসভায় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা দুদু, যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন প্রমুখ।

এর আগে বেলা ১১টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বোনারপাড়া কাজী আজাহার আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া। দীর্ঘদিন ভারতে উন্নত চিকিৎসার পর নিজ নির্বাচনী এলাকায় ফেরায় এ সময়  হাজারও মানুষ তাকে অভ্যর্থনা জানায়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa