ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খালে নিখোঁজ ব্যক্তি ৬ ঘণ্টা পর জীবিত উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
খালে নিখোঁজ ব্যক্তি ৬ ঘণ্টা পর জীবিত উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুরের কালশী এলাকায় ২২তলা গার্মেন্টসের পাশে সুয়ারেজের খালে পড়ে যাওয়া নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। বাকপ্রতিবন্ধী ও মানসিক বিকারগ্রস্ত ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে মিরপুর বাউনিয়াবাঁধ এলাকা সংলগ্ন লোহার ব্রিজ খাল থেকে তাকে উদ্ধার করা হয়।

এ দিন সকালে খালে পড়ে যান এই ব্যক্তি। খবর পেয়ে সকাল ৯টার দিকে তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফিন্সের ডুবুরিরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক (জোন-২) মো. আবুল বাশার বাংলানিউজকে বলেন, প্রায় ছয় ঘণ্টা চেষ্টার পর মিরপুরের কালশী এলাকায় ২২তলা গার্মেন্টসের পাশে সুয়ারেজের খালে পড়ে যাওয়া এক  নিখোঁজ ব্যক্তিকে লোহার ব্রিজ খাল থেকে উদ্ধার করা হয়। বিকেল তিনটায় তাকে উদ্ধার করি। খালের পানির স্রোতে এখানে ভেসে চলে এসেছে। আমরা ওই ব্যক্তিকে আধামরা অবস্থায় উদ্ধার করি। হাত-পা ও চোখ নড়ছিল তার। তাকে পল্লবী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

এ বিষয়ে পল্লবী থানার উপপরিদর্শক এসআই সামিউল বাংলানিউজকে বলেন, ইসলামিয়া হাসপাতালে নিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসক জানিয়েছেন তার গুরুতর কোনো সমস্যা নেই। নিখোঁজ হওয়া ব্যক্তির  নাম পরিচয় জানতে চেষ্টা করা হচ্ছে বলেও জানান এসআই সামিউল।

আরও পড়ুন : এবার রাজধানীতে খালে পড়ে নিখোঁজ ১


বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এমএমআই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।