ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রিয় শিক্ষককে বিদায় জানাতে শিক্ষার্থীদের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
প্রিয় শিক্ষককে বিদায় জানাতে শিক্ষার্থীদের ঢল ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমানকে শ্রদ্ধা, ভালবাসা ও চোখের জলে ক্যাম্পাস থেকে চির বিদায় জানানো হলো।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টার দিকে নিহতের মরদেহ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনা হয়।

পরে বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

তার মরদেহ যখন ক্যাম্পাসে আনা হয় তখন কান্নায় ভেঙে পড়েন শিক্ষক ও শিক্ষার্থীরা। প্রিয় শিক্ষকের মরদেহ এক নজর দেখার জন্য শিক্ষক, শিক্ষার্থীদের পাশাপাশি বিশ্ববিদ্যালয় এলাকার আশপাশের লোকজনও ভিড় করেন ক্যাম্পাসে। পুরো বিশ্ববিদ্যালয় জুড়ে বিরাজ করেছে এক শোকাবহ পরিবেশ।

জানাযার নামাজে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর একিউএম মাহাবুব, প্রক্টর ড. মো. রাজিউর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্টার মো. মোরাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ড. আবু সালেহ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মিরাজ সিকদার, কর্মচারী সমিতির সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক বিএম আশিকুর রহমানসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ডিন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও সাধারণ মানুষ অংশ নেন।

এর আগে ভিসি, বিভিন্ন বিভাগ প্রধান, শিক্ষক সমিতি, কর্মকর্তা, কর্মচারী সমিতি, শিক্ষার্থী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, জেলা উদীচীসহ অনেক সংগঠন নিহতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাসের ধাক্কায় শিক্ষকসহ ২ জনের মৃত্যু

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa