ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় শিক্ষকসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
বাসের ধাক্কায় শিক্ষকসহ ২ জনের মৃত্যু কাজী মশিউর রহমান রাজিব

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে বাসের ধাক্কায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) ও রাকিব (১৭) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন মশিউরের স্ত্রী ও পুত্র।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (১৩ অক্টোবর) এ ঘটনা ঘটে।

মশিউর পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। আর নিহত রাকিব পেশায় অটোরিকশা চালক।

জানা গেছে, ওই দিন বিকেলে মশিউর তার স্ত্রী রুনা বেগম ও সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের  দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মশিউর ও তার স্ত্রী-পুত্র এবং অটোরিকশা চালক গুরুতর আহত হন।

ঘটনার পর রাতে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মশিউরের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর রাকিবের মৃত্যু হয়। আহতরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সংগঠনের বরিশাল বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলমগীর হোসেন।

ওসি আশ্রাফুজ্জামান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।