ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ভৈরবে কারেন্ট ও রিং জাল রাখায় জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
ভৈরবে কারেন্ট ও রিং জাল রাখায় জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ভৈরব উপজেলায় বিপুল পরিমাণ কারেন্ট জাল ও রিং জাল মজুদ রাখার দায়ে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বুধবার (১৩ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত ভৈরব উপজেলা সদরের দুধ বাজার, রানীর বাজার ও চকবাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. লতিফুর রহমান সুজন এবং ভৈরব থানা পুলিশ সদস্য ও মৎস্য অফিসের লোকজন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট ও রিং জাল মজুদ রাখার দায়ে রিয়াদ স্টোরকে ৫০ হাজার টাকা, জুয়েল স্টোরকে ৩০ হাজার টাকা ও রানা স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।  

এ ছাড়া ওই তিন ব্যবসা প্রতিষ্ঠান থেকে বিপুল পরিমাণ কারেন্ট ও রিং জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।  

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa