ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবাই মিলে সোনার বাংলা গড়বো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
সবাই মিলে সোনার বাংলা গড়বো

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বরিশালে সম্প্রীতি বন্ধন আজকে থেকে নয়, যুগে যুগে চলে আসছে। আমরা এই সম্প্রীতির মাধ্যমে সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে নগরের ঐতিহ্যবাহী শ্রী শ্রী শংকর মঠে শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমীতে পূজামণ্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে চেতনার ওপর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন, তার প্রতীক সাম্প্রদায়িক সম্প্রীতি। আমার জন্মের পর থেকে বরিশালে সম্প্রীতির বন্ধন দেখে আসছি। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আর এ কথা আমরা মনেপ্রাণে ধারণ করি।

পূজামণ্ডপ পরিদর্শনকালে মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি তমাল মালাকার, সাধারণ সম্পাদক চঞ্চল দাস পাপ্পা, শংকর মঠ পূজা উদযাপন কমিটির সভাপতি কিশোর কুমার দে, সাধারণ সম্পাদক লিমন কৃষ্ণ সাহা কানু, কোষাধ্যক্ষ বাপ্পী দাস, সাংগঠনিক সম্পাদক আকাশ দাস, দপ্তর সম্পাদক সৌরভ দে, সাংস্কৃতিক সম্পাদক জয় সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ