ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় বন্ধুদের সঙ্গে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবির হোসেন আকাশ (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মালগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আকাশ বগুড়া সদর উপজেলার মালগ্রাম জিলাদারপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে। তিনি এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাস করে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকজন বন্ধুর সঙ্গে উপজেলার খান্দার এলাকার মেডিক্যাল সড়কের ব্রিজের নিচে ডোবায় মাছ ধরতে যান আবির। তারা বৈদ্যুতিক পাম্প দিয়ে ডোবার পারি নিষ্কাশন করে মাছ ধরার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় আবির ডোবার পানিতে বৈদ্যুতিক তারে জড়িয়ে যান। পরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে আবিরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।