ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

জিপের ভেতর মরদেহ, ঘিরে রেখেছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
জিপের ভেতর মরদেহ, ঘিরে রেখেছে পুলিশ

ঢাকা: রাজধানীর তেজগাঁও সাউদান পেট্রলপাম্পের অপজিটে মেইন রাস্তায় একটি গাড়ির ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার  মো. জামশেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা আছে। তবে একটি গাড়ির ভিতরে একজনের মরদেহ দেখা গেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা ইন্সপেক্টর অপারেশন শরিফুল ইসলাম জানান, ধানমন্ডি থেকে একজন গাড়িচালক নিখোঁজ হয়। পরে চালকের মালিক ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। আজকে গাড়ির ভিতরে যে মরদেহ উদ্ধার করা হয়েছে তার নাম সজল কুমার ঘোষ। সে ওই নিখোঁজ চালক বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থলে কাজ করছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শের আলম জানান, ওই পাজেরো জিপের পিছনে সিটে মরদেহ শোয়া অবস্থায় আছে। এখন সুরতাল করা হয়নি সুরতাল করলে দেখা যাবে শরীরে কোন আঘাত আছে কিনা।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১

এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।