ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বাসচাপায় ভাই-বোনসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
বাসচাপায় ভাই-বোনসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত
 

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় দুই ভাই-বোনসহ সিএনজি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের আব্দুল কুদ্দুছ আলীর মেয়ে রূপা আক্তার (৮), ছেলে মোশারফ হোসেন (৭) ও একই উপজেলার সাতবর্গ গ্রামের অজিত দাসের ছেলে মধু দাস (২৪)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম বাংলানিউজকে জানান, একটি অসুস্থ শিশুকে অটোরিকশায় করে আন্দিউড়া থেকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে সিলেটগামী সাগরিকা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এসময় আহত হন অটোরিকশায় থাকা বাকি দু’জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে দমকল বাহিনী ও হাইওয়ে থানা পুলিশ গিয়ে  মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে তার আগেই চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa