ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ভেলায় চড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
ভেলায় চড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু পানিতে ডুবে মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে কলা গাছের ভেলায় চড়ে খেলতে গিয়ে খালের পানিতে ডুবে জান্নাতুল খাতুন (০৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মিথিলা (০৫) নামে আরেক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। শিশু জান্নাতুল ওই গ্রামের নুরুল ইসলামের মেয়ে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, আজ দুপুরে শিশু জান্নাতুল ও মিথিলা বাড়ির পাশের খালে কলা গাছের ভেলায় চড়ে খেলছিল। একপর্যায়ে তারা দুইজনই খালের পানিতে পড়ে যায়। পরে মিথিলা ছটফট করতে থাকলে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। বাড়ির আশপাশে কোথাও জান্নাতুলকে না পেয়ে তাকে খালে খুঁজতে থাকে। একপর্যায়ে পানির নিচ থেকে জান্নাতুলকে উদ্ধার করা হয়। পরে দুইজনকে হাসপাতালে নেওয়া হলে জান্নাতুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মিথিলা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa