ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসে দিলেন স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসে দিলেন স্ত্রী

ঢাকা: দ্বিতীয় বিয়ে এবং পারিবারিক বিভিন্ন ঝামেলার জের ধরে ঘুমন্ত স্বামী গোলাম মোস্তফার গায়ে গরম তেল দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্ত্রী শারমিন আক্তারের বিরুদ্ধে। এতে স্বামীর শরীরের নিম্নাঙ্গ ঝলসে যায়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে।  

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরে আহত স্বামীকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

জানা যায়, গোলাম মোস্তফা ৯ বছর আগে শারমিন আক্তারকে বিয়ে করেন। তাদের কোনো সন্তান না হওয়ায় মোস্তফা আরও একটি বিয়ে করতে চেয়েছিলেন। দ্বিতীয় বিয়ে নিয়ে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর মধ্যে। এর মধ্যে গত ১৪ সেপ্টেম্বর সকালে ঘুমানোর সময়ে শারমিন আক্তার তেল গরম করে মোস্তফার শরীরের নিচের অংশে ঢেলে দেন। এতে পুরুষাঙ্গসহ তার শরীরে নিচের অংশ ঝলসে যায়। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করান স্বজনরা। তিনি বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।
 
ঘটনার পর দিন ১৫ সেপ্টেম্বর আহতের বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় হত্যা চেষ্টার অভিযোগে এনে মামলা দায়ের করেন। এ ঘটনায় শারমিন আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, আমরা শারমিন আক্তারকে গ্রেফতার করেছি। তিনি অপরাধ স্বীকারও করেছেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa