ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নবাবগঞ্জে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
নবাবগঞ্জে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু

নবাবগঞ্জ (ঢাকা): ছিনতাইকারি সন্দেহে গণপিটুনিতে নবাবগঞ্জে রুনা (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। ওই ঘটনায় পপি (২০) নামে আহত আরেক নারীকে গুরুতর অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর সেতুর ঢালে হযরত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর হযরত আলী ও তার স্ত্রী জহুরা বেগম বাড়ি থেকে পালিয়ে গেছেন।

আহত পপি ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডহর মণ্ডল গ্রামের মহরম আলীর মেয়ে ও নিজামুদ্দিনের স্ত্রী। নিহত রুনাও একই উপজেলার বাসিন্দা। তবে, তাৎক্ষণিকভাবে বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা ও পুলিশ জানায়, হযরত আলীর স্ত্রী জহুরা বেগম রোববার বেলা ১১টার দিকে করোনার টিকা নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে লাইনে দাঁড়ান। এক সময় জহুরা বেগম গলায় থাকা দেড় ভরি ওজনের স্বর্ণের চেন দেখতে না পেয়ে পাশে দাঁড়ানো দুই নারীকে সন্দেহজনকভাবে আটক করেন এবং স্বামী হযরত আলীকে খবর দেন। হযরত আলী ঘটনাস্থলে এসে দুই নারীকে জোরপূর্বক নিজ বাড়িতে নিয়ে যান।

এদিকে সংবাদ পেয়ে বিভিন্ন স্থান থেকে লোকজন এসে হযরত আলীর বাড়িতে জড়ো হয়ে দুই নারীকে গণপিটুনি দেয়। এতে রুনা নামে ওই নারী ঘটনাস্থলেই মারা যান এবং পপি নামে অপরজনের অবস্থা খারাপ হয়ে গেলে তাকে দ্রুত নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

সংবাদ পেয়ে দুপুর ৩টার দিকেনবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ ও থানার অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। এ সময় পুলিশ সেখান থেকে রুনার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মৃত্যুঞ্জয় কির্তনীয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সুরতহাল শেষে মরদেহ  ময়নাতদন্তের জন্য ঢাকা মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ও আহত নারী একই এলাকার বাসিন্দা। নিহতের নাম জানা গেলেও বিস্তারিত জানা যায়নি। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান আছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর ২০২১।
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa