ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে শিল্পাঞ্চল পুলিশের প্রধান

উত্তরাঞ্চালে কৃষিতে সাফল্য, পিছিয়ে শিল্প বিকাশে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
উত্তরাঞ্চালে কৃষিতে সাফল্য, পিছিয়ে শিল্প বিকাশে

রাজশাহী: দেশি-বিদেশি বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টিতে শিল্পাঞ্চল পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন পুলিশের অতিরিক্ত আইজি ও শিল্পাঞ্চল পুলিশ প্রধান মো. শফিকুল ইসলাম।  

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে নিজস্ব মিলনায়তনে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পাঞ্চল পুলিশের প্রধান বলেন, উত্তরাঞ্চাল কৃষিতে সাফল্য দেখালেও শিল্প বিকাশের ক্ষেত্রে পিছিয়ে আছে। তাই রাজশাহীর বিভাগের বিভিন্ন জেলায় শিল্পাঞ্চল গড়ে তুলছে সরকার। রাজধানী ঢাকাসহ সারা দেশে সড়ক ও মহাসড়কের ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।

তিনি বলেন, বর্তমানে চট্টগ্রামের কক্সবাজারে স্থাপন করা হচ্ছে গভীর সমুদ্রবন্দর। রূপপুরে হচ্ছে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র। আর রাজধানী ঢাকায় হচ্ছে মেট্রোরেল ও পাতাল রেল। এভাবে বর্তমান সরকার দেশের সামগ্রিক অবকাঠামোগত সুবিধা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর সরকারে সঙ্গে বিনিয়োগবান্ধব পরিবেশ সৃষ্টিতে কাজ করছে শিল্পাঞ্চল পুলিশ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক, রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী সরকার।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa