ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল শ্রমিক নেতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল শ্রমিক নেতার

সিলেট: সিলেটে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আব্দুল গাফফার নামে এক শ্রমিকনেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সিলেট-তামাবিল সড়কের খড়িকাপুঞ্জী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুল গাফফার গোয়াইনঘাট উপজেলার চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় মিনিবাস চালক সমিতির চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন।  

স্থানীয়রা জানায়, গোয়াইনঘাট উপজেলার চিকনাগুল থেকে ছেড়ে আসা সিএনজিচালিত একটি অটোরিকশা খড়িকাপুঞ্জী এলাকায় পৌঁছালে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। এতে ঘটনাস্থলে মারা যান অটোরিকশা যাত্রী আব্দুল গফফার। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনার প্রতিবাদে এবং ট্রাক চালককে আটকের দাবিতে সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন শ্রমিকরা। এতে ওই সড়কে যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ ঘটনাস্থলে পৌঁছে ক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন। নিহত আব্দুল গফফারের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa