ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শ্লীলতাহানি করে টিকটক ভিডিও: অবশেষ থানায় ডেকে মামলা নিলেন ওসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
শ্লীলতাহানি করে টিকটক ভিডিও: অবশেষ থানায় ডেকে মামলা নিলেন ওসি

বরগুনা: বরগুনার পাথরঘাটায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে (১৪) শ্লীলতাহানি করে ভিডিও মোবাইলে ধারণ করে ‘টিকটক ভিডিও’ তৈরি করে একই ক্লাসের সহপাঠী নাঈম।

ছাত্রী অভিভাকদের অভিযোগে এ নিয়ে বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ওই স্কুলছাত্রীর মা রুমা বেগমকে থানায় ডেকে নিয়ে মামলা নেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার।

 

অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ও ডিজিটাল নিরাপত্তা আইনে পাথরঘাটা থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-২৭।  

মামলার বিবরণে জানা যায়, নাঈম তার একই ক্লাসের সহপাঠীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। এ নিয়ে এক বছর আগে নাঈমের মামা ইউসুফের কাছে নালিশ করেও কোনো সমাধান পাননি ভুক্তভোগী পরিবারটি। এরপর গত বুধবার ওই ছাত্রীকে নিয়ে একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় বখাটে নাঈম। এরপর রুমা বিষয়টি স্কুলের প্রধান শিক্ষকের কাছে জানালে তিনি বিচার করবেন বলে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে বলেন।  

প্রধান শিক্ষক নাঈমের পরিবারের সঙ্গে যোগাযোগ করে ব্যর্থ হয়। পরে পাথরঘাটা থানার গিয়ে বিষয়টি ওসি আবুল বাশারকে জানিয়ে মামলা করবে বলে জানান ওই ছাত্রী ও তার মা। কিন্তু ওসি দীর্ঘক্ষণ তাদের বসিয়ে রেখে পরে আসতে বলে পাঠিয়ে দেন। এরপর তারা আবারও মামলা করার কথা জানালে ওসি ফিরিয়ে দিয়ে বলেন তার ‘ব্যক্তিগত কার্ড’ ধরিয়ে দিয়ে পরে যোগাযোগ করতে বলেন। এরপর শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে থানায় ডেকে নিয়ে মামলা নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল তোফায়েল হোসেন সরকার বাংলানিউজকে জানান, ওই ছাত্রীর মা বাদী হয়ে দুইজনের নামে মামলাটি দায়ের করেছেন। জেলা পুলিশ সুপারের নির্দেশে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চেষ্টা চলছে।

>>>স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করে টিকটক ভিডিও

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa