ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পুলিশ পরিবারের ২৩ সদস্য পেলেন মেধাবৃত্তি 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
পুলিশ পরিবারের ২৩ সদস্য পেলেন মেধাবৃত্তি 

রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ পরিবারের ২৩ জন সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯’ দেওয়া হয়েছে।  

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আরএমপির সদর দপ্তরে তাদের মাঝে ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, এই মেধাবৃত্তি আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। এছাড়া এখন পুলিশ কর্মকর্তা-কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় সাফল্য ছড়িয়ে দিচ্ছে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত হলেও এই বছর করোনা পরিস্থিতিতে সেটি সম্ভব হয়নি। এবার সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত হয়।  

বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা-কর্মচারী ও নন-পুলিশ পরিবারের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। এবার আরএমপি পরিবার থেকে মোট ২৩ জনকে এ মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনসহ মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবরা।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa