ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ইবি প্রক্টরের বাবার মৃত্যুতে উপাচার্যের শোক

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
ইবি প্রক্টরের বাবার মৃত্যুতে উপাচার্যের শোক

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টর এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।  

রোববার (২৬ সেপ্টেম্বর) এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পৃথক শোকবার্তায়, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান প্রক্টরের বাবার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদসহ বিশ্ববিদ্যালয়ের অন্যন্য শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের বাবা আবুল কাশেম কুষ্টিয়ার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গায় নিজ গ্রামে জানাজা শেষে তার মরদেহ দাফন করা হয়।
  
বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa