ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পরীর পাহাড় নিয়ে সবাইকে ধৈর্য ধরার আহ্বান আইনমন্ত্রীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
পরীর পাহাড় নিয়ে সবাইকে ধৈর্য ধরার আহ্বান আইনমন্ত্রীর

ঢাকা: চট্টগ্রামে অবস্থিত পরীর পাহাড়ের বিভিন্ন স্থাপনা উচ্ছেদ ও নতুন ভবন নির্মাণের উদ্যোগের পরিপ্রেক্ষিতে উদ্ভূত পরিস্থিতি নিয়ে রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতাদের মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুশাসন অনুযায়ী আইনমন্ত্রী এ বৈঠক আহ্বান করেন বলে আইন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

 

বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হক জানান, তিনি উদ্ভূত পরিস্থিতি নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের বক্তব্যও শুনবেন এবং উভয় পক্ষের বক্তব্য শোনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে বিষয়টি নিষ্পত্তি করবেন। সে পর্যন্ত সংশ্লিষ্ট সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

আইনমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার ও যুগ্ম সচিব হাবিবুর রহমান জিন্নাহ, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মুজিবুল হক, চট্টগ্রাম জেলা পিপি এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী ও মেট্রোপলিটান পিপি ফখরুদ্দীন চৌধুরী, চট্টগ্রাম জেলা জিপি নাজমূল আহসান খান আলমগীর, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী ও রতন কুমার রায় এবং সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।  

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa