ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আশুলিয়ায় ডাইং মেশিনের গরম পানিতে ঝলসে গেল ৩ শ্রমিকের দেহ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
আশুলিয়ায় ডাইং মেশিনের গরম পানিতে ঝলসে গেল ৩ শ্রমিকের দেহ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ডাইং মেশিনের গরম পানিতে তিন শ্রমিকের শরীর ঝলসে গেছে। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে৷

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে আশুলিয়া থানার জামগড়ার বেরন ওয়ান থ্রেড অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের কারখানার ডাইং সেকশনে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আশুলিয়ার রশিদ মার্কেট এলাকার মো. হেলাল (৩০), নেত্রকোনা জেলার  রঞ্জন (২৩) ও বগুড়া জেলার লিমন (২৪)। তারা সবাই ডাইং অপরারেটর।

কারখানার শ্রমিক মো. রফিকুল ইসলাম জানান, বিদুৎ চলে যাওয়ায় ডাইং মেশিনের ঢাকনা খুলে কাজ করছিলেন ওই তিন শ্রমিক। এ সময় আবার বিদুৎ চলে এলে ডাইং মেশিনের গরম পানি হেলাল, রঞ্জন ও লিমনের গায়ে পড়ে যায়। এতে তাদের শরীর ঝলসে গেলে তাদের তিনজনকে উদ্ধার করে তুরাগ থানার ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়৷ তিনজনের মধ্যে রঞ্জনের অবস্থা আশঙ্কাজনক।

কারখানাটির ম্যানেজার মিরাজ বাংলানিউজকে বলেন, অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, আমার ঘটনাস্থলে আসার আগেই দগ্ধ শ্রমিকদের হাসপাতালে নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa