ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বৃদ্ধ হত্যার ঘটনায় তরুণী স্ত্রী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
বৃদ্ধ হত্যার ঘটনায় তরুণী স্ত্রী গ্রেফতার

সিলেট: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় বৃদ্ধ আব্দুল হক মোবাশ্বের হত্যার ঘটনায় তার স্ত্রী পান্না বেগমকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ সেপ্টেম্বর) তাকে উপজেলার মিলিবাড়ী থেকে গ্রেফতার করা হয়।

পান্না দক্ষিণ সুরমা উপজেলার মিলিবাড়ীর রবিউল আলমের মেয়ে ও নিহত আব্দুল হক মোবাশ্বেরের স্ত্রী। মোবাশ্বের দক্ষিণ সুরমার সিলাম শেখপাড়ার মৃত ফজলুল হকের ছেলে।

এ ঘটনায় নিহত মোবাশ্বেরের বড় ভাই মুহিবুল হক বাদী হয়ে রোববার দক্ষিণ সুরমা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পান্না বেগমকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ শেষে পান্নার জবানবন্দি গ্রহণের জন্য তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।  

পুলিশের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সূত্র জানায়, পান্নার বাবা ও মা মোবাশ্বেরের বাসায় কাজ করতেন। গত পাঁচ বছর আগে লন্ডনে নেওয়ার লোভ দেখিয়ে পান্নাকে বিয়ে করেন মোবাশ্বের। বয়সন্ধির সঙ্গে বৃদ্ধের প্রতি এক ধরনের অনীহা চলে আসে পান্নার। তিনি বুঝতে পারেন তাকে মিথ্যা আশ্বাসে বিয়ে করেছেন বৃদ্ধ মোবাশ্বের। যে কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করেন পান্না।

এর আগে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ সুরমা থানাধীন ধোপাঘাট এলাকা থেকে মোবাশ্বেরের মরদেহ তার মালিকানাধীন হাউজিং প্রকল্পের দেয়াল ঘেরা টিনশেড ঘর থেকে উদ্ধার করা হয়। এ সময় মোবাশ্বেরের মরদেহ মেজেতে প্লাস্টিকের ত্রিপলের ওপর শর্ট প্যান্ট পরিহিত অবস্থায় পড়েছিল। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর রাত সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মুখপাত্র বি এম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করেছেন।  
 
বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa