ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে প্রবাস ফেরত স্বামীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে প্রবাস ফেরত স্বামীর আত্মহত্যা

মেহেরপুর: স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে রবজেল আলী (৫২) নামে এক প্রবাস ফেরত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গাংনী থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

রবজেল আলী গাংনী উপজেলার সীমান্তবর্তী খাসমহল গ্রামের আবেদ আলীর ছেলে। দুই সপ্তাহ আর্গে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন রবজেল আলী।

স্থানীয়রা জানান, রবজেল আলী দীর্ঘদিন ধরে মালদ্বীপে ছিলেন। সম্প্রতি তিনি বাড়িতে আসার পর তার স্ত্রীর সঙ্গে মালদ্বীপ থেকে পাঠানো টাকা-পয়সাসহ পারিবারিক কোন্দল সৃষ্টি হয়। সকালের দিকে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ড হয়। এ ঘটনার জেরে রবজেল আলীর স্ত্রীর বেলিয়ারা খাতুন নির্যাতনের অভিযোগ তুলে গাংনী থানায় গত শনিবার একটি লিখিত অভিযোগ করে। এ ঘটনার জেরে তিনি আত্মহত্যা করেন।

এর আগে, রবজেল আলীর শশুর রবজেল আলীকে হুমকি ধামকি দিয়েছেলেন।

এসব বিষয়ে জানতে রবজেল আলীর স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলেও তার স্ত্রী বেলিয়ারা খাতুনকে পাওয়া যায়নি।

গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ বাংলানিউজকে জানান, রবজেল আলীর বিরুদ্ধে তার স্ত্রী বেলিয়ারা খাতুন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি এখনও তদন্ত করা হয়নি। তবে রবজেল আলী অভিযোগের বিষয়টি অবগত ছিলো।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান বাংলানিউজকে জানান, রবজেল আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa