ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনে ছিনতাই-খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ট্রেনে ছিনতাই-খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

ময়মনসিংহ: ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী কমিউটার ট্রেনে ছিনতাই ও দুই খুনের ঘটনায় রেলওয়ে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত সাগরের মা মোছা. হনুফা খাতুন বাদী হয়ে ময়মনসিংহ রেলওয়ে থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত ১০ জনকে আসামি করা হয়।  

তিনি আরও জানান, ট্রেনে ছিনতাই ও দুই খুনের ঘটনায় দায়ের করা মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। দ্রুত এ ঘটনায় জড়িতরা গ্রেফতার হবেন বলে আশা করছি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার পর ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী ট্রেনের ছাদে ওঠেন। এ সময় ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ছিনতাইকারীরা।  

এতে বাধা দিলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে দু’জনকে খুন করেন। পরে ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে ঢোকার আগেই কেওয়াটখালী ওভারব্রিজের কাছে এসে ছিনতাইকারীরা ওই যাত্রীদের মোবাইল ও নগদ টাকা পয়সা নিয়ে নেমে যান।  

পরে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।