ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

হোটেলে তরুণী হত্যার আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
হোটেলে তরুণী হত্যার  আসামি আটক

ঢাকা: কক্সবাজার হোটেলে চাঞ্চল্যকর তরুণী হত্যার প্রধান আসামি সাগরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর সদস্যরা।

শনিবার (২৫ সেপ্টেম্বর) এক অভিযানের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের 'আমারি রিসোর্ট' থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।  

হোটেলের নথিতে নিবন্ধন মতে নিহত তরুণীর নাম ফারজানা আক্তার (২৩)। স্বামীর নাম লেখা রয়েছে সাগর। সাগর কুমিল্লা জেলার সদর উপজেলার বাগদিয়া ইউনিয়নের কল্যানদী এলাকার মো. জয়নাল মীজী'র ছেলে বলে উল্লেখ আছে।  

হোটেল কর্তৃপক্ষের উদ্ধৃতি দিয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ জানান, রোববার স্বামী-স্ত্রী পরিচয়ে মোহাম্মদ সাগর ও ফারজানা কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার 'আমারি রিসোর্টে' ওঠেন। মঙ্গলবার তাদের হোটেল ছাড়ার কথা ছিল। দুপুরের পরও তারা হোটেল কক্ষ থেকে বের হননি। পরে হোটেলের লোকজন ডাকাডাকি করলেও ভেতর থেকে তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে দরজা ভেঙে দেখতে পায় ফারজানা আক্তার খাটে শোয়া অবস্থায় রয়েছে। এ সময় স্বামী পরিচয়ের সাগর কক্ষে ছিল না। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসজেএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa