ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ফতুল্লায় দেয়ালচাপায় অন্তঃসত্ত্বার মৃত্যু  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ফতুল্লায় দেয়ালচাপায় অন্তঃসত্ত্বার মৃত্যু  

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় দেয়ালচাপায় ময়না বেগম নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বাবা জিন্নত আলী (৬০)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়ে হুমায়ন মিয়ার জমির দেয়াল ধসে সড়কে পড়লে রিকশায় থাকা ময়না ও তার বাবা এ দুর্ঘটনার শিকার হন।  

মাসদাইর তালা ফ্যাক্টরি এলাকাটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডে। আহত জিন্নতকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পায়ে গুরুতর আঘাত পেয়েছেন।

নিহত ময়না বেগম (২৫) মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়ের ফকির চানের বাড়ির ভাড়াটিয়া রিপন মিয়ার স্ত্রী। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মজিদপুর দয়াহাটি গ্রামে।

নিহত ময়না বেগমের স্বামী রিপন মিয়া জানান, তার স্ত্রী আড়াই মাসের অন্তঃসত্ত্বা। ময়না ও তার বাবা এক আত্মীয়ের বাড়ি থেকে রিকশায় করে বাসায় ফিরছিলেন। পথে হুমায়ন মিয়ার জমির কাছে আসামাত্রই পুরনো দেয়াল ধসে পড়ে। এসময় রিকশাচালক লাফিয়ে নিরাপদে যেতে পারলেও ময়না ও তার বাবা দেয়ালের নিচে চাপা পড়েন। এ অবস্থায় স্থানীয় লোকজন দ্রুত তাদের দু’জনকে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক ময়নাকে মৃত ঘোষণা করেন। পরে তার বাবাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, তদন্ত চলছে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa