ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাতেও যানজট সিরাজগঞ্জের মহাসড়কে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
রাতেও যানজট সিরাজগঞ্জের মহাসড়কে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে দিনভর থেমে থেমে যানজট থাকার পর রাত বাড়তেই এর তীব্রতা বাড়ছে। এতে করে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে উত্তরাঞ্চলের যাত্রীদের।

 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতু থেকে শুরু করে হাটিকুমরুল গোলচত্বর ও চান্দাইকোনা রুটেও ছড়িয়ে পড়েছে যানজট। এর আগে জরাজীর্ণ নলকা সেতু ও সীমান্ত বাজার এলাকায় ঘটে যাওয়া একটি দুর্ঘটনার কারণে দিনভর এ মহাসড়কে থেমে থেমে যানজট ও কখনো ধীরগতি দেখা দেয়।  

দিনাজপুর থেকে আসা ট্রাকচালক আব্দুল সোবাহান, ডিমলার বাস চালক বিদ্যুৎ, নওগাঁর রফিকুল, বগুড়ার সালমানসহ অনেক চালক-হেলপারের সঙ্গে কথা বললে তারা জানান, সিরাজগঞ্জ হাটিকুমরুল গোলচত্বর যাওয়ার আগেই যানজটের কবলে পড়েছেন তারা। প্রায় দুই ঘণ্টা ধরে ১০ কিলোমিটারও যেতে পারেননি।  

পাঁচিলিয়া এলাকার আওয়ামী লীগ নেতা আরাফাত রহমান বলেন, গত দুই সপ্তাহ ধরে এ রুটে সারাক্ষণই যানজট লেগে থাকে। নলকা সেতুর কারণেই এ যানজট সৃষ্টি হয়।  

হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলাম বলেন, রাস্তাঘাট খারাপ হওয়ার কারণেই যানজট সৃষ্টি হচ্ছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।  

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa