ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

রাত সাড়ে ৮টার দিকে জেলা পুলিশের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ৩টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি ঝোপ থেকে তাদের আটক করে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি চোরা, একটি দাসহ বিভিন্ন সারঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের শাহজাহানে ছেলে মো. শাহীন (২৫), চরলরেঞ্চ এলাকার আব্দুল মতিনের ছেলে মো. সোহেল (৩৪) ও মুন্সিগঞ্জের শ্রীনগরের কামারগাঁও গ্রামের আমানত উল্যার ছেলে মো. আরিফ হোসেন (২৮)।

পুলিশ জানায়, ১০-১৫ জন দুর্বৃত্ত ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ৩টার দিকে ভবানীগঞ্জ ইউপি কার্যালয় সংলগ্ন একটি ঝোপে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে তিন ডাকাত সদস্যকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে এবং অজ্ঞাত আরও ৮-১০ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa