ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

ঢাকা: মাদক বিরোধী অভিযানে রাজধানীতে ভিন্ন ভিন্ন এলাকা থেকে ৩০ কেজি গাঁজাসহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।  

রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) গুলশান বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. রুবেল ইসলাম ও নাফিসা আক্তার।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আটকের বিষয়টি জানান ডিবি গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মাহবুবুল হক সজীব।

তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে ঢাকা হয়ে চাঁপাইনবাবগঞ্জ যেতে উত্তর বাড্ডা বাসস্ট্যান্ডে কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালনোর চেষ্টা করলে উত্তর বাড্ডা বাসস্ট্যান্ড এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।

এ সময় রুবেলের কাছে থাকা ল্যাগেজের ভেতর থেকে ৬ কেজি গাঁজা ও নাফিসার কাছে থাকা ট্রাভেল ব্যাগ থেকে ৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

তাদেরকে বাড্ডা থানায় দায়েরকৃত একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, মহাখালী জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের সামনে পৃথক অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ আব্দুর রাজ্জাক ও মিলন মিয়া নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এডিসি মাহবুবুল হক সজীব জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তা ও ব্যাগ তল্লাশি করে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। বনানী থানায় দায়েরকৃত মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
পিএম/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa