ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বোয়ালমারীতে এক ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
বোয়ালমারীতে এক ডাকাত গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ডাকাতির ঘটনায় শফিকুল ইসলাম (২৮) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ সেপ্টেম্বর দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের কোন্দারদিয়া গ্রামের শিবু কুমার সরকারের বাড়িতে ৫/৬ জনের একদল ডাকাত ডাকাতি করে। স্থানীয় কাপড় ব্যবসায়ী শিবু ওই গ্রামের নিত্য কুমার সরকারের ছেলে। দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতদল নগদ দেড় লাখ টাকা, এক ভরি ওজনের স্বর্ণের গহনা এবং দুটি স্মার্টফোন লুটে নেয়।  

এ ঘটনায় শিবু কুমার সরকার বাদী হয়ে ঘটনার একদিন পর বোয়ালমারী থানায় মামলা করেন। ভয়ভীতি দেখিয়ে ক্ষতিকর ওষুধ জাতীয় পানীয় পান করানোর পর ডাকাতি করার অপরাধে ১৮৬০ সালের ৩৯৫/৩৯৭/৩২৮ পেনাল কোড ধারায় এ মামলা করা হয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর সান্যালের নেতৃত্বে একদল পুলিশ বাড়ির সামনে থেকে শফিকুল ইসলাম নামে এক ডাকাতকে গ্রেফতার করে। তিনি উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ধুলজোড়া গ্রামের রংগু ইসলামের ছেলে। এর আগে উপজেলার দাদপুর ইউনিয়নের নাগদি গ্রামের আবুল বাশারের ছেলে রফিকুলকে এই মামলায় গ্রেফতার করা হয়েছিল। রফিকুলের স্বীকারোক্তি অনুযায়ী শফিকুলকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, কোন্দারদিয়ায় ডাকাতির ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa