ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গভীর বঙ্গোপসাগর থেকে সাড়ে ৪ লাখ ইয়াবাসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
গভীর বঙ্গোপসাগর থেকে সাড়ে ৪ লাখ ইয়াবাসহ আটক ৫ ...

কক্সবাজার: কক্সবাজারের গভীর সমুদ্রে অভিযান চালিয়ে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক এবং পাচার কাজে  ব্যবহৃত একটি  মাছ ধরার ট্রলার জব্দ করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটকরা হলেন, পটিয়া গােবিন্দরকিল এলাকার মৃত রফিক আহমেদের ছেলে রশিদ উল্লাহ, কর্ণফুলী লাইক্ষ্যার চর এলাকার মৃত কালা মিয়ার ছেলে আমানত করিম, ঈদগাঁও পূর্ব বােয়ালখালী এলাকার মৃত ছালেহ আহমেদের ছেলে নাছির উদ্দিন, ঈদগাঁও ভিলেজারপাড়া এলাকার জহির আলমের ছেলে মাে. সাইফুল ইসলাম ও টেকনাফ উত্তরপাড়া শাহপরীরদ্বীপের মৃত মুসলিম মিয়ার ছেলে ছৈয়দুর রহমান।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে গভীর সমুদ্র এলাকায় কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান ও মেজর শেখ মোহাম্মদ ইউসূফের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় সন্দেহ হলে একটি মাছ ধরার ট্রলারকে ধাওয়া করে ধরে ট্রলারটিতে তল্লাশি চালালে বিশাল ইয়াবার চালান ধরা পড়ে। পরে গণনা করে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি আরও বলেন, এসময় পাচার কাজে ব্যবহৃত মাছ ধরার ট্রলার জব্দ এবং ৫ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এসবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa