ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আদাবরে ছুরিকাঘাতে যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
আদাবরে ছুরিকাঘাতে যুবক আহত

ঢাকা: রাজধানীর আদাবর বাইতুল আমান হাউসিং সোসাইটি এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মিরাজ খান (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। আত্মীয়ের বাসায় ঘুরতে এসে তিনি ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। আহতাবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মিরাজের চাচা মো. ববি খান জানান, তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায়। মিরাজের বাবার নাম মো. শাহালম খান। বুধবার মিরাজ গ্রাম থেকে তাদের বাসায় আসে। রাতে বাইতুল আমান হাউসিং সোসাইটি ১০ নম্বর রোড এলাকায় ঘুরতে বের হয় মিরাজ। সেখানে হঠাৎ দুইজন ছিনতাইকারী মিরাজের কাছ থেকে টাকা এবং মোবাইল ছিনিয়ে নেওয়া চেষ্টা করে। টাকা ও মোবাইল না দেওয়ায় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে মিরাজের মাথায়, হাতে এবং পিঠে ছুরিকাঘাত করে। মিরাজ চিৎকার করলে আশেপাশের লোকজন চলে এলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে আহতাবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালে আসে।

ঢামেক হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহত মিরাজের মাথায়, হাতে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এখন জরুরি বিভাগে চিকিৎসাধীন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ০৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa