ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির নতুন কমিটি

ঢাকা: রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির ঢাকার সাধারণ সভায় মুজিবুর রহমান চৌধুরীকে সভাপতি ও দীপক দেবকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংগঠনের সভাপতি খাইরুজ্জামান কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ডিইজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তৈমুর ফারুক তুষার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মারিয়া সালাম, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, দপ্তর সম্পাদক সফিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোরমা আকতার, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক ইসহাক আসিফ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক জাহিদুর রহমান, নির্বাহী সদস্য সাজ্জাদ আলম খান তপু, মাহমুদুন্নবী চঞ্চল, রিয়াজ উদ্দিন ও নিয়ন মতিউল।

এর আগে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী প্রস্তাবিত কমিটির নাম ঘোষণা করেন ও উপস্থিত সদস্যরা করতালির মাধ্যমে সমর্থন জানান।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগের আট জেলার ঢাকায় কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
ডিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa