ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি গাড়ি চুরি, দুর্ঘটনায় পড়ে পালালো চোর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
সরকারি গাড়ি চুরি, দুর্ঘটনায় পড়ে পালালো চোর চুরি হওয়া সরকারি গাড়িটি

ময়মনসিংহ: অর্ধকোটি টাকা মূল্যের সরকারি গাড়ি চুরি করে পালানোর সময় পথে দুর্ঘটনার কবলে পড়ে দুমড়ে-মুছড়ে যায় গাড়িটি। পরে গাড়ি রেখেই পালিয়ে গেছে চোর।



গাড়িটি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিনের।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বাংলানিউজকে ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ।  

তিনি জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর থেকে গাড়িটি চুরি করে নিয়ে যায় চোর। বিষয়টি সেখানকার নাইটগার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে তার চিৎকারে হৈ-চৈ শুরু হয়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে ধোবাউড়ার বাঘবেড় ইউনিয়নের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নজরুল ইসলামের বাড়ির পাশ থেকে দুমড়ে-মুছড়ে যাওয়া অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়।

গাড়িটির চালক আবিদ বাংলানিউজকে জানান, বুধবার রাতে স্থানীয় এক যুবক তার কক্ষ থেকে চাবি চুরি করে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে পালানোর সময় রাতে উপজেলার বালিগাঁও বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে গাড়িটি তুলে দেয় চোর। এতে দোকান ভেঙে মালামালের ক্ষতি হয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটিও। এ অবস্থায় গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায় চোর।  

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন বাংলানিউজকে জানান, থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।  

স্থানীয়রা জানান, একই রাতে হাজংপাড়া গ্রামের শামসুদ্দিনের বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। এছাড়াও মোটরসাইকেল চুরির ঘটনায় সম্প্রতি দুই চোরকে গ্রেফতার করা হলেও কোনো ভাবেই থামছে না চুরির ঘটনা।  

এসব বিষয়ে ওসি আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, চুরির ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে তদন্ত চলছে। তবে স্বাস্থ‍্য কর্মকর্তার গাড়ি চুরির ঘটনাটি রহস্যজনক। এ ঘটনায় এখনো অভিযোগ দায়ের হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
 এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।