ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে 'ক্রাউন জুয়েল' বা 'মুকুট মণি' সম্মানে ভূষিত করায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বুধবার (২২ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি শুরু হয়।

ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন ছাত্রলীগের একমাত্র অভিভাবক এবং ১৮ কোটি মানুষের প্রাণের আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনা আছে বলেই করোনাকালীন সময়েও দেশের উন্নয়নকে ধারাবাহিকভাবে অব্যাহত রেখে বাংলাদেশকে এগিয়ে যাচ্ছে। এদেশে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। তাদের তিনবেলা খাবারের ব্যবস্থা করে দিয়েছেন। তাই বিশ্ব নেতারা অবাক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, দেশরত্নের নেতৃত্ব থেকে অনেক কিছু শেখার আছে। উন্নয়নের পথে স্বাধীনতা বিরোধী শক্তি কোনো বাধা সৃষ্টি করলে তার দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত বাংলাদেশ ছাত্রলীগ।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, দারিদ্র্য দূরীকরণ, পৃথিবীর সুরক্ষা এবং সকলের জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সার্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশের সঠিক পথে অগ্রসরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে 'এসডিজি অগ্রগতি পুরস্কার' প্রদান করেছে জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশন নেটওয়ার্ক। এটি আমাদের দেশের জন্য, দেশের প্রত্যেকটি নাগরিকের জন্য গর্বের বিষয়।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২,২০২১
এসকেবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।