ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিমানের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের নোটিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বিমানের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের নোটিশ

ঢাকা: জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, কুর্মিটোলা, ঢাকা-এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাকসুদুল ইসলাম ও তার স্ত্রী নামে সম্পদ বিবরণী দাখিলের নোটিশ জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।



জানা গেছে, জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে/বেনামে সম্পদ অর্জনের অভিযোগের প্রাথমিক অনুসন্ধানের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন কর্তৃক মাকসুদুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, কুর্মিটোলা, ঢাকা-কে তার নিজের, তার স্ত্রীর এবং তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিদের স্বনামে/বেনামে অর্জিত যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণী ওই নোটিশ প্রাপ্তির ২১ (একুশ) কার্যদিবসের মধ্যে নির্ধারিত ছকে দাখিল করতে নির্দেশ দিয়েছে দুদক। নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে অথবা মিথ্যা বিবরণী দাখিল করলে আইন মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে কমিশন। দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন এ আদেশ জারি করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।