ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রামপুরায় স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
রামপুরায় স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী নিখোঁজ

ঢাকা: রাজধানীর রামপুরায় বৌ বাজার জামতলা এলাকা থেকে লামিয়া আক্তার (১৯) নামে এক নারীর ঝুলন্ত পচনশীল মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জানা যায়, লামিয়া মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার খোর খোলা গ্রামের শেখ মামেত মিয়ার মেয়ে। বর্তমানে লামিয়া তার স্বামী হৃদয় ফকির সাথে রামপুরা বউবাজার জামতলা এলাকার হাজী সাহেবের বাড়ি চার তলায় সাবলেট এক রুমে থাকত।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম (বিপিএম) জানায়, বৌ বাজার এলাকার একটি ছয়তলা বাড়ির চারতলায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে ওই ফ্লাটের দরজা ভেঙে লামিয়ার ঝুলন্ত পচনশীল মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া পাশের আরেকটি রুমে বৈদ্যুতিক পাখায় গিট বাধা ওড়না আর টুল দেখা যায়। ধারণা করা হচ্ছে স্ত্রীর আত্মহত্যার পর স্বামীও আত্মহত্যার চেষ্টা করেছে।

তিনি আরও জানায়, ধারণা করা হচ্ছে- পারিবারিক কারণে এ ঘটনাটি ঘটেছে। হয়তো স্বামী আত্মহত্যা করতে ব্যর্থ হওয়ায় সে পালিছে। ঘটনাস্থল সিআইডির ক্রাইম ইউনিট পরিদর্শন করেছে বলেও জানান তিনি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

লামিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।