ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তাদের ৫ বছর অন্তর বদলির সুপারিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তাদের ৫ বছর অন্তর বদলির সুপারিশ

ঢাকা: যুব উন্নয়ন অধিদপ্তরের জেলা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাদের বিশেষ কোন কারণ ব্যতিত পাঁচ বছর অন্তর অন্যত্র বদলি বাধ্যতামূলক করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে’ এ সুপারিশ করা হয়েছে।



কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।  

কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং, মাশরাফী বিন মোর্ত্তজা এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশ নেন।

বৈঠকে ১৪তম সভায় গৃহীত সিদ্ধান্তগুলোর বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা এবং বাংলাদেশ টেনিশ ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিশদ আলোচনা করা হয়।

কমিটি নড়াইল জেলার দুটি ক্রিকেট মাঠ বিশেষ বরাদ্দের মাধ্যমে জরুরি ভিত্তিতে সংস্কারের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করে। এছাড়া জেলা পর্যায়ে টেনিস কোর্টগুলো সাধারণ খেলোয়াড়দের জন্য উন্মুক্ত করে দেওয়া, আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ ও অন্যান্য সব সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য কমিটি কর্তৃক মন্ত্রণালয়কে সুপারিশ করে।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিভিন্ন সংস্থা প্রধানরাসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad