ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের নিঃশর্ত মুক্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের নিঃশর্ত মুক্তি দাবি ছবি: শাকিল আহমেদ।

ঢাকা: ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনের নিঃশর্ত মুক্তি দাবি করেছে বাংলাদেশ ই-কমার্স মার্চেন্ট অ্যাসোসিয়েশন (বিইসিএমএ)।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচি থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বিইসিএমএ’র নেতৃবৃন্দ বলেন, গ্রাহক-সেলাররা ইভ্যালিকে সময় দিলে প্রশাসন কেন দেবে না? আমরা চাই প্রতিষ্ঠানটির এমডি মোহাম্মদ রাসেলের নিঃশর্ত মুক্তি দেওয়া হোক। ইভ্যালিকে ব্যবসা করার সুযোগ দেওয়া হোক।

তারা বলেন, ইভ্যালি নিয়ে যারা সবচেয়ে বেশি নেতিবাচক কথা বলেন তারা কখনো সেখানে অর্ডার করেননি। প্রায় সব পেশাজীবী ইভ্যালি থেকে কেনাকাটা করেন। যারা অর্ডার করে প্রোডাক্ট পেয়েছেন তারা যদি ইভ্যালির দুর্দিনে অসহযােগিতা করেন, নিজের বিবেকের কাছে অপরাধী হবেন। আদালত রায় না দিতেই সবাই যে রাসেলকে অপরাধী ভাবছে, তাও যুক্তিসঙ্গত নয়।

তারা জানান, দেশের অনেকগুলাে স্টার্টআপ বিদেশি বিনিয়োগ পেতে শুরু করছে। ই-কমার্স খাতকে সুরক্ষা দিতে না পারলে ভবিষ্যতে বিশ্বের ২৫ অর্থনীতির দেশ হওয়া কঠিন হবে।

মানববন্ধনে রাষ্ট্রের কল্যাণ ও জনমত গঠনে গণমাধ্যমের সহযোগিতা প্রত্যাশা করে বিইসিএমএ নেতৃবৃন্দ।

বাংলাদেস সময়: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এইচএমএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।