ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘মাদক সম্রাজ্ঞী’র বাসায় হেরোইন, প্রায় ১১ লাখ টাকা উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
‘মাদক সম্রাজ্ঞী’র বাসায় হেরোইন, প্রায় ১১ লাখ টাকা উদ্ধার 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের হেরোইনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় নগদ ১০ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা এবং ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী এ তথ্য জানান।

সোমবার সকাল ৮টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন উচ্ছেদ হওয়া চাঁদমারী বস্তির মাদক সম্রাজ্ঞী সীমা বেগম, তার স্বামী মিন্টু মিয়া, শিপন, নুর হাজান বেগম ও সাথী বেগম।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আমরা বন্দরে অভিযান পরিচালনা করে মাদক সম্রাজ্ঞী সীমা বেগম এবং তার স্বামী মিন্টু মিয়াকে গ্রেফতার করি। এ সময় তাদের বাসা থেকে ৫৫ গ্রাম হেরোইন এবং ৩ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা পাওয়া যায়।  

তিনি বলেন, দুজনের স্বীকারোক্তিতেই তাদের নিয়ে ওই এলাকার আরেকটি বাড়িতে আমরা অভিযান পরিচালনা করি। সেখানে আমরা ৫০০ টাকার ১৪টি বান্ডেল (৭ লাখ টাকা) এবং অনেকগুলো মোবাইল ফোন উদ্ধার করি। পাশাপাশি ওই বাসায় যারা ছিল তাদেরও গ্রেফতার করি।

পুলিশের এই কর্মকর্তা বলেন, সীমা বেগম দীর্ঘদিন ধরে এই চাঁদমারী বস্তিতে মাদক ব্যবসা করে আসছিল, যা কিছু দিন আগে আমাদের এসপি স্যারের নির্দেশে উচ্ছেদ করি। এ ঘটনায় ১৫-২০ জনকে আসামি করে বন্দর থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।